ভারতের বিপক্ষে ম্যাচের আগের দিন দুঃসংবাদ পেল পাকিস্তান

এশিয়া কাপ শুরুর আগে শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে দুশ্চিন্তায় পড়েন বাবর আজম। টুর্নামেন্টের আগে দলের এ মূল পেসার চোট সেরে ফিরতে পারবেন কি না তা নিয়ে ছিল শংকা। সেই শংকাই সত্যি হলো। এশিয়া কাপে মাঠে নামতে পারছেন না আফ্রিদি।

এবার ভারতের বিপক্ষে ম্যাচের আগের দিন আরো এক দুঃসংবাদ পেল পাকিস্তান।  চোট পেয়ে ছিটকে গেছেন দলটির আরেক পেসার মোহম্মদ ওয়াসিম জুনিয়র।

জানা গেছে, বুধবার দুবাইয়ে আইসিসি একাডেমিতে অনুশীলনের সময় পেসার মোহাম্মদ ওয়াসিম পিঠে নিচের দিকে চোট পান।  মঙ্গলবার থেকে সবগুলো সেশনে অংশ নিলেও চোটের পর বুধবার পুরো ট্রেনিং শেষ করতে পারেননি তিনি।  তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়।

 

 

ওয়াসিমের ব্যথার পরীক্ষা করেছে দলের মেডিকেল কর্মীরা।  এরপর দুবাইয়ের এমআরআই স্ক্যান করা হয়।  এতে নিশ্চিত করা হয়েছে,  আসন্ন এশিয়া কাপে খেলতে পারবেন না মোহম্মদ ওয়াসিম জুনিয়র।

ওয়াসিমের চোটের কারণে কপাল খুলল হাসান আলীর। টিম ম্যানেজমেন্টের অনুরোধে তাতে বদলি হিসেবে এশিয়া কাপের দলে সুযোগ পেয়েছেন এই পেসার।

 

 

গত বছরের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অভিষেক হয় পেসার ওয়াসিমের। তারপর থেকে তিনি ১১টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৫.৮৮গড়ে এবং ৮.১০ ইকোনমিতে ১৭টি উইকেট শিকার করেছেন। মার্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম সিরিজেও দুর্দান্ত পারফর্ম করেছেন ওয়াসিম জুনিয়র। তিন ওয়ানডেতে শিকার করেছেন ৫টি উইকেট।

Leave a Comment

Your email address will not be published.