এতগুলো ধন্যবাদ কাকে দিলেন রাকুল

১০ অক্টোবর ছিল তাঁর জন্মদিন। এই দিনে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং। ছবিতে দেখা গেল, পেছন দিক থেকে রাকুলের গায়ে এসে পড়েছে সূর্যের আলো। তাঁর পরনে লাল রঙের সোয়েটার আর নেভি ব্লু জিনস। হাতে ধরা আরেকটি হাত। সেই হাতের মালিকের পরনে কালো রঙের জিনসের প্যান্ট ও জ্যাকেট। ছবির ক্যাপশনে রাকুল লিখেছেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। এ বছরের সেরা উপহার তুমি! আমার জীবনকে রাঙিয়ে তোলার জন্য ধন্যবাদ। জীবনটাকে অবারিত হাসিতে ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। তুমি তোমার মতো হওয়ার জন্য ধন্যবাদ। তোমার সঙ্গে এখানে আরও চমৎকার সব স্মৃতি জমা হোক।’

 

 

রাকুল প্রীতের জীবনে কে এই গুরুত্বপূর্ণ ব্যক্তি, জন্মদিনে যাঁকে ধন্যবাদে ধন্যবাদে সিক্ত করলেন দক্ষিণি তারকা। শুধু তা–ই না, ‘ভালোবাসা’র ইমোজিতে ভরে দিয়েছেন সেই পোস্ট!

মজার ব্যাপার হচ্ছে, মাত্র এক ঘণ্টার ব্যবধান ওই একই ছবি দেখা গেল আরেকজনের ইনস্টাগ্রামে। তিনি বলিউড অভিনেতা ও উদ্যোক্তা জ্যাকি ভগনানি। তাঁর পোস্টেও আবেগের ছড়াছড়ি। জ্যাকি লিখেছেন, ‘তোমাকে ছাড়া দিন যেন দিন মনে হয় না। তোমাকে ছাড়া সুস্বাদু খাবারও ভালো লাগে না। জন্মদিনের শুভেচ্ছা সবচেয়ে সুন্দর হৃদয়ের অধিকারীকে, যে আমার পুরো পৃথিবী। দিনটি কাটুক তোমার হাসির মতোই উজ্জ্বল হয়ে। দিনটি কাটুক তোমার মতোই সুন্দর হয়ে। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’

 

 

দুজন দুজনকে ভালোবাসা জানিয়েছেন। এরপর কি আর বলার কিছু বাকি থাকে! ৩১তম জন্মদিনে এভাবেই ভালোবাসার মানুষের কথা জানালেন রাকুল প্রীত সিং। ভক্তরা তো বটেই, দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রীর সহশিল্পীরাও উষ্ণ অভিনন্দনে ভরিয়ে দিয়েছেন। সেই দলে আছেন কৃতি শ্যানন, টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা, জ্যাকুলিন ফার্নান্দেজ, কাজল আগারওয়াল ও পত্রলেখা।

 

 

প্রেমের খবর জানালেন। বিয়ে কি হচ্ছে শিগগরিই? সেটি জানতে না হয় অপেক্ষা করতে হবে আরেকটি ইনস্টাগ্রাম পোস্টের। তবে জানা গেছে, সমুদ্রসৈকতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন করা হবে ঘরোয়াভাবে। সেখানে থাকবে পারিবারিক আত্মীয় ও বন্ধুরা মিলে মাত্র ১০০ জন।

Leave a Comment

Your email address will not be published.